আজ || শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে আনসার বাহিনীর ধানের চারা বিতরণ       ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া    
 


উত্তরা পশ্চিম থানা এলাকায় ডাক্তার কর্তৃক গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ

উত্তরা পশ্চিম থানা এলাকায় ডাক্তার কর্তৃক গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ

উত্তরা পশ্চিম থানা এলাকায় ডাক্তার কর্তৃক এক গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার (৩০জানুয়ারি) ধর্ষণের শিকার হন ওই গৃহকর্মী।

ধর্ষণের শিকার গৃহকর্মী জানান,  শনিবার কাজ শেষ করার পর ডাক্তার তাকে রুমে ডেকে নিয়ে ধর্ষণ করে।

ঘটনাটি ভুক্তভোগী গৃহকর্মীর বড় বোন জানার পর তিনি ওই ডাক্তারকে ফোন করে  অপকর্মের কারন জানতে চান।  এরপরই ডাক্তার নিজের দোষ এড়াতে তাৎক্ষণিকভাবে উত্তরা পশ্চিম থানায় ভুক্তভোগী গৃহকর্মী ও তার বড় বোনের বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরি (জিডি) করে।

জিডিতে বলা হয়েছে, বাড়ির মালামাল লুট করে পালিয়েছে গৃহকর্মী। সেই সঙ্গে গৃহকর্মী ও তার বোন ওই ডাক্তারকে মোবাইল ফোনে নানান রকম ভয়-ভীতি দেখিয়েছেন।

উত্তরা ১৩ নম্বর সেক্টরের ওই বাড়িতে ফ্ল্যাট কিনে একাই থাকেন ওই ডাক্তার। তার দুই সন্তান ও স্ত্রী আমেরিকা থাকে। অভিযুক্ত ডাক্তার আহসান নুর (৬০)  উত্তরার মেডিনোভা হাসপালে বসতেন। বর্তমানে উত্তরার রেডিক্যাল হাসপালে চিকিৎসা করেন।

এ ঘটনায় ওই গৃহকর্মীর করা মামলায় অভিযুক্ত ডাক্তারকে গ্রেপ্তার করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উত্তরা জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার কামরুজ্জামান সরদার জানিয়েছেন, এব্যাপারে মামলা হয়েছে। অভিযুক্ত ডাক্তারকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে  জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।


Top